শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

আপডেট
মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি বাপ্পী মিয়া গ্রেফতার

মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি বাপ্পী মিয়া গ্রেফতার

ময়মনসিংহের কোতোয়ালী থানার মাদক মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি মোঃ বাপ্পী মিয়া ওরফে রাব্বি মিয়া(২৮)‘কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসংহ।

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায়, ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার মামলা নং-১৬, তারিখঃ ১৬/০৭/২০২৩খ্রি., ধারাঃ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণির ৮(ক), জিআর নং-২১৪/২৩ এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মোঃ বাপ্পী মিয়া ওরফে রাব্বি মিয়া (২৮)‘কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৪, ময়মনসিংহ গোয়েন্দা তৎপরতা শুরু করে।

উক্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ময়মনসিংহ কোতোয়ালি থানাধীন রুমডো নার্সিং কলেজ এলাকায় অবস্থান করছে মর্মে প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে ইং০১/০৫/২০২৪খ্রি. তারিখ সময় রাত ১৫.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, ব্যাটালিয়ন সদরের একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে মাদক মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি মোঃ বাপ্পী মিয়া ওরফে রাব্বি মিয়া (২৮), পিতা- মৃত চাঁন মিয়া ওরফে সেন্টু মিয়া, সাং-চরপাড়া (১৪নং ওয়ার্ড) ময়মনসিংহ সিটি কর্পোরেশন, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ‘কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি বর্ণিত মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি বলে স্বেচ্ছায় স্বীকার করে। গ্রেফতারকৃত আসামী‘কে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামী গ্রেফতারের লক্ষে র‌্যাবের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |